বিসিপিআরটিএ এর মহাসচিবকে প্রাণনাশের হুমকির অভিযোগ দাখিল

নিজস্ব প্রতিনিধি টাঙ্গাইল:

বাংলাদেশ সেলফোন রিপিয়ার এসোসিয়েশন (BCPRTA) এর মহাসচিব হাজবুল আলম জুলিয়েটকে প্রাণনাশের হুমকি দিয়েছে মোজাম্মেল হক। এ বিষয়ে জনাব হাজবুল আলম জুলিয়েট বাদী হয়ে ঢাকা কলাবাগান থানা মেট্রোপলিটন এক সাধারণ ডায়েরি করেছেন। যাহার নং ১৭৮৯, তারিখ ২৭-০৯-২০২১ইং।

এই প্রাণনাশের হুমকির প্রেক্ষিতে ঠাকুরগাঁও, পঞ্চগড়ের সকল মোবাইল টেকনিশিয়ানরা সামাজিক, গনমাধ্যমে তীব্র নিন্দা জানানোর পাশাপাশি গত রবিবার দুপুরে এক প্রতিবাদ সমাবেশ করেন। সকল টেকনিশিয়ানদের দাবি তাকে দ্রুত আইনের আওতায় এনে বিচার করা হোক। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (BCPRTA) এর কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ নুরুজ্জামান, জিএসএম সাগর সহ ঠাকুরগাঁও এবং পঞ্চগড় জেলার সকল সেলফোন রিপিয়ার টেকনিশিয়ানগন।

হাজবুল আলম জুলিয়েট জানান, ওই ব্যক্তির নাম মোজাম্মেল হক বাড়ি জামালপুর, তিনি বাংলাদেশ সেলফোন রিপিয়ার এসোসিয়েশনের সাবেক সদস্য পদে ছিলেন। সংগঠনের নিয়ম ভঙ্গ ও চোরাই ফোন কেনা বেচার সাথে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। এই কারণে তিনি ও তার চক্রের আরেক সদস্য হুমায়ুন বেশ কিছুদিন যাবৎ তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন, তারা দেখেছে BCPRTA সংগঠন গঠিত হয়েছে পেশার দ্বারা সংঘটিত অপরাধ বন্ধে প্রশাসনকে সহযোগিতা প্রদান করতেছন। সংগঠনের উদ্দেশ্যকে বাধা প্রদান করতে তাদের এ অপকর্ম। 

কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুজ্জামান বলেন, এ সংগঠনটির লক্ষ্য হলো বাংলাদেশ থেকে মোবাইল মেরামত পেশা দ্বারা সংঘটিত অপরাধ বন্ধ করতে সরকার ও আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা প্রদান। এ পেশায় কর্মরত টেকনিশিয়ানদের কারিগরি দক্ষতা বৃদ্ধি এবং গ্রাহক সেবার মান নিশ্চিত করা। এ সংগঠনটি ২০২০ সালের ১৭ই অক্টোবরে প্রতিষ্ঠা লাভ করে। স্বারক‌লি‌পির ৫ দফা দাবি প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করা হয়। সংগঠনটি ইতিমধ্য ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় ও আরজেএসসি থেকে অনাপত্তি মন্তব্য পেয়েছে।

দেশের সকল টেকনিশিয়ানদের দাবি প্রাণনাশের হুমকিদাতা মোজাম্মেল গংকে শিঘ্রই গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক।

শেয়ার করুন
3 Comments
  1. LandryChristian May 7, 2022 Reply
  2. Williambah July 2, 2022 Reply
  3. Anthonyalinc July 12, 2022 Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *