আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে কোম্পানির মালবাহী গাড়ি আটক করে চাঁদা দাবির অভিযোগ

মোঃ আমিনুল ইসলাম, গাজীপুর :গাজীপুরের শ্রীপুরে গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজাহার হোসেন তালুকদারের নেতৃত্বে গাড়ি প্রতি ২০০ টাকা চাঁদার দাবিতে ইউরো নীট স্পিনিং মিলের ১০টি ট্রাক প্রায় ৪ ঘন্টা  আটক রাখার অভিযোগ উঠেছে। 
বুধবার (১৭ নভেম্বর) দুপুর ১২ টায় দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের ফকির মার্কেট এলাকায় এ ঘটনা ঘটেছে।
এ বিষয়ে উপজেলার নগর হাওলা গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে জসিম উদ্দিন বাদী হয়ে ৪ জনকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 
অভিযুক্তরা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাহার হোসেন তালুকদার (৪৮), একই ইউনিয়নের ধনুয়া গ্রামের মৃত শাজাহান মুন্সীর ছেলে আব্দুল জলিল (৫২), মৃত মতিন মিয়ার ছেলে জামাল মিয়া (৪২) ও ইউনিয়ন শ্রমিকলীগ নেতা তোফাজ্জল হোসেন মায়া (৪৩)। এছাড়াও অজ্ঞাত আসামি রয়েছে ৬/৭ জন।
স্থানীয় ব্যবসায়ী ভাই ভাই এন্টারপ্রাইজের মালিক জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ তার নির্বাচনী ইজতিহারে বিভিন্ন সমাবেশে বলেছিলেন, এই এলাকা হবে চাঁদাবাজমুক্ত এলাকা। কিন্তু তিনি এমপি হওয়ার পরে গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাহার তালুকদারের নেতৃত্বে চাঁদা দাবি করে আসছে। আজও দীর্ঘ সময় ওই আওয়ামীলীগ নেতার নেতৃত্বে গাড়ি আটক রাখার ফলে পথচারীরা দুর্ভোগের স্বীকার হয়। এছাড়াও প্রায় চার ঘন্টা জ্যামের সৃষ্টি হয়। প্রশাসনের প্রতি আমাদের দাবি এ এলাকায় যেন কোনও প্রকার চাঁদাবাজি না হয়।
অভিযুক্ত সভাপতি আজাহার আলী জানান, আমরাও লিখিত অভিযোগ থানায় দায়ের করেছি। 
এ বিষয়ে শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি, অভিযোগের তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন
3 Comments
  1. KorbynJad May 7, 2022 Reply
  2. Williambah July 2, 2022 Reply
  3. Anthonyalinc July 12, 2022 Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *