ঘাটাইল দেওপাড়া প্রতারক ফারুক কান্ড, মা গাঁজা বিক্রেতা


নিজস্ব প্রতিবেদকঃ ঘাটাইল দেওপাড়া ইউপিতেমিথ্যাবাজ প্রতারক ফারুক কান্ড এখন ফাঁস হয়েছে। তার মা এর বিরুদ্ধে গাঁজা বিক্রির অভিযোগ রয়েছে।
স্থানীয়রা জানান, প্রতারক, মিথ্যাচারের রাজা ফারুক এর মা গাঁজা বিক্রি করে যুব সমাজ ধ্বংস করে দিচ্ছে। 
ভুক্রভোগী অভিভাবক  অভিযোগ করেন, টাউট ফারুক এর মা নিয়মিত গাঁজা বিক্রি করছে। এজন্য প্রশাসনের হস্তক্ষেপ আবশ্যক। 
স্থানীয়রা আরও জানান,অপকৌশলে ফারুক হেপি খাতুনের বিরুদ্ধে ষড়যন্ত্র  করতেছে দীর্ঘ বছর  ধরে। এ থেকে বেরিয়ে আসতে হবে। সকলকে শক্ত হাতে হাল ধরতে হবে। সুদীপ্ত মেধা ও বুদ্ধি খাটিয়ে।
জানা যায়,ফারুক সুযোগ পাইলে শত্রুতামূলক হেপি খাতুন এর বিরুদ্ধে অন্য মানুষদের কাছে   বানিয়ে মিথ্যা  কথা শুধু বদনাম করে। 
এ ব্যাপারে  হেপি খাতুন জানান, ফারুক টাউট। ফারুক ও ফারুক এর আব্বা আমার কাছে থেকে টাকা ধার নিয়েছে। দীর্ঘ দিনে টাকা ফেরত দেয়নি। ওদের নামে মামলা করেছিলাম।এজন্য শত্রুতামূলক অন্য মানুষদের কাছে সুযোগ পাইলে আমার কথা বদনাম করে। 

কিন্তু, কতটা সুফল মিললো। ফারুক বদনাম করে কোনো সুফল পেলনা। বরং তার মিথ্যাচারতথ্য বেরিয়ে এসেছে। 
দেওপাড়া ইউপিতে ফারুক এর প্রতিবেশীরা জানান, এখন শুধু ফারুক এর বিষ দাঁত ভেঙ্গে যাবে। সরলতার সুযোগে ফারুক টাউট মহিলাদের নিয়ে মাথা গামায়। এর প্রতিকার একদিন হবে।দেওনাপাড়া গ্রামের একাধিক ব্যক্তি জানান,হেপি খাতুন সত্যি সরলমণা তবে তাকে মিথ্যা বলা শিখিয়েছে এই পরিস্থিতি, এই গুনে ধরা সমাজ আর মানুষরুপী জারজ সন্তানেরা।

অধিকাংশের অভিযোগ, ফারুক  প্রতারনা করে হেপি খাতুন এর টাকা ধার নিয়েছে। পরে টাকা চাওয়ায় টাকা না ধিয়ে উল্টো নানা তালবাহানাকরেছে। ফারুক এর বিরুদ্ধে প্রতারনা করায় মামলাও রয়েছে। 

শেয়ার করুন
One Response
  1. KylerZavier May 8, 2022 Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *